অর্থ ও বাণিজ্য



দেশদর্পণ ডেস্ক

১৮ জানুয়ারি ২০১৮, ৯:০৭ অপরাহ্ণ




পূর্বালী ব্যাংকের শাখা ব্যবস্থাপক সম্মেলন মৌলভীবাজারে অনুষ্ঠিত

দেশদর্পণ ডেস্ক :: পূবালী ব্যাংক লিমিটেডের উদ্যোগে প্রথম শাখা ব্যবস্থাপক সম্মেলন আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টায় মৌলভীবাজারে অনুষ্ঠিত হয়। হবিগঞ্জ ও মৌলভীবাজার আঞ্চলিক কার্যালয়ের কর্মকর্তারা এতে অংশগ্রহণ করেন।
জেলার শ্রীমঙ্গলের ব্র্যাক লার্নিং সেন্টারে সম্মেলনের প্রধান অতিথি ছিলেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মো. আব্দুল হালিম চৌধুরী।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্যাংকের মৌলভীবাজার অঞ্চলের উপমহাব্যবস্থাপক ও অঞ্চল প্রধান দিলীপ কুমার পাল। ব্যাংকের মৌলভীবাজার আঞ্চলিক কার্যালয়ের আইন কর্মকর্তা মোহাম্মদ আবু তাহেরের সঞ্চালনায় সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন উপব্যবস্থাপনা পরিচালক ও চীফ কারিগরি কর্মকর্তা মোহাম্মদ আলী এবং প্রিন্সিপাল অফিস সিলেটের মহাব্যবস্থাপক বি এম শহিদুল হক।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে পূবালী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মো. আব্দুল হালিম চৌধুরী বলেন, ‘পূবালী ব্যাংকে দেশের শ্রেষ্ঠ ব্যাংক হিসেবে প্রতিষ্ঠিত করতে সকল কর্মকর্তাকে নতুন উদ্যোমে কাজ করতে হবে।’ দৈনিকভিত্তিতে নিজের কাজের মূল্যায়ন নিজে করে প্রতিষ্ঠানকে এগিয়ে নেওয়ার জন্য তিনি কর্মকর্তাদেরকে পরামর্শ দেন। এসময় তিনি শ্রেণীকৃত ঋণ আদায়ে সফলতা অর্জনের জন্য তিনি মৌলভীবাজার অঞ্চলের সংশ্লিষ্ট কর্মকর্তাদেরকে ধন্যবাদ দেন। পাশাপাশি শাখা প্রধানগণকে ডিসেম্বর-২০১৮ এর ব্যবসায়িক লক্ষ্যমাত্রাসমূহ অর্জন করতে বছরের প্রথম থেকেই জোর তৎপরতা শুরুর তাগিদ দেন।

বিশেষ অতিথি ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক ও চীফ টেকনিক্যাল অফিসার মোহাম্মদ আলী পূবালী ব্যাংকের বর্তমান ব্যবসায়িক অবস্থান ব্যাখ্যা করেন এবং আমানত সংগ্রহে মনোযোগী হতে উপস্থিত সকলের প্রতি আহবান জানান।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে প্রিন্সিপাল অফিস সিলেটের মহাব্যবস্থাপক বি এম শহিদুল হক পূবালী ব্যাংক লিমিটেডের মৌলভীবাজার অঞ্চলের শাখাসমূহের ২০১৭ সালের ব্যবসায়ীক সফলতা ও ব্যর্থতার চিত্র উপস্থাপন করেন। তিনি ২০১৮ সালে পূবালী ব্যাংকের সার্বিক ব্যবসায়িক প্রবৃদ্ধি অর্জনে সকল শাখার উল্লেখযোগ্য অবদান রাখার জন্য এখন থেকেই জোর প্রচেষ্ঠা শুরু করার আহবান জানান।

 

এই ক্যাটাগরীর আরো খবর