দেশজুড়ে



দেশদর্পণ ডেস্ক

২১ অক্টোবর ২০১৭, ৯:০৩ অপরাহ্ণ




পুলিশ উপপরিদর্শকের উপর রোহিঙ্গা নারীর হামলা!

দেশদর্পণ ডেস্ক :: কক্সবাজারের টেকনাফে রোহিঙ্গা নারীর হামলায় পুলিশের এক উপ-পরিদর্শক (এসআই) আহত হয়েছেন। শনিবার দুপুরে টেকনাফের নয়াপাড়া নিবন্ধিত শরণার্থী ক্যাম্পের ডি-ব্লকে এ ঘটনা ঘটে।

আহতের নাম কবির আহমদ (৪০)। তিনি নয়াপাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ। এ ঘটনায় পুলিশ অভিযান চালিয়ে রোহিঙ্গা নারী দিল বাহার ও তার স্বামী সৈয়দ আহমদসহ ৩ জনকে আটক করেছে।

স্থানীয় সূত্র জানিয়েছে, টেকনাফের নয়াপাড়া রোহিঙ্গা ক্যাম্পের ডি-ব্লকে রোহিঙ্গা নারী দিল বাহার ও তার স্বামী সৈয়দ আহমদ অবৈধভাবে একটি মুদির দোকান স্থাপন করার চেষ্টা করে। এ সময় ক্যাম্পে পুলিশ ফাঁড়ির ইনচার্জ কবির আহমদ ঘটনাস্থলে গিয়ে দোকান নির্মাণে নিষেধ করলে প্রথমে তর্কাতর্কি ও পরে বিবাধে জড়ান তারা। এ সময় সিভিল পোষাকে থাকা পুলিশের উপর হামলা চালায় রোহিঙ্গা দম্পতি। আকস্মিক হামলায় এসআই কবির আহত হন। তাকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জেলা পুলিশের মুখপাত্র কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার আফরুজুল হক টুটুল ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, রোহিঙ্গারা চাইলেই যেখানে সেখানে দোকান বা কোন স্থাপনা করার বিধান নেই। অথচ ওই নারী ও তার স্বামী নিয়মনীতি তোয়াক্কা না করে ব্যবসা প্রতিষ্টান খুলতে চেয়েছিল। আর নিষেধ করায় তারা ওই পুলিশ সদস্যের উপর হামলা চালায়। এঘটনায় ওই নারীসহ ৩জনকে আটক করা হয়েছে।
সূত্র: ইত্তেফাক

এই ক্যাটাগরীর আরো খবর