দেশজুড়ে



দেশদর্পণ ডেস্ক

১৫ ফেব্রুয়ারি ২০১৮, ১:২২ অপরাহ্ণ




নোয়াখালীতে ৫টি মূর্তি ভাঙচুর ও মন্দিরে অগ্নিসংযোগ

দেশদর্পণ ডেস্ক :: নোয়াখালীর সেনবাগ উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের উত্তর মোহাম্মদপুরে একটি কালীমন্দিরে পাঁচটি মূর্তি ভাঙচুর ও মন্দিরে অগ্নিসংযোগ করা হয়েছে। পুলিশ ধারণা, বুধবার (১৪ ফেব্রুয়ারি) গভীর রাতে দুর্বৃত্তরা এ ঘটনা ঘটিয়েছে।

স্থানীয়রা জানান, ভোর রাতে কে বা কারা তাদের বাড়ির এক পাশে থাকা শ্রী শ্রী রক্ষা কালীমন্দিরের আধা পাকা ভবনের দরজা খুলে ভেতরে প্রবেশ করে পাঁচটি মূর্তি ভাঙচুর করে এবং ভেতরে থাকা মূর্তির কাঠের বেদিতে অগ্নিসংযোগ করে।

তারা আরও জানান, আজ সকাল ৬টার দিকে বাড়ির লনি বালা দাস সকালে মন্দির ধোয়ামোছা ও পূজা দিতে গিয়ে এ অবস্থা দেখেন। পরে বাড়ির অন্য লোকজন ঘটনাস্থলে গিয়ে দেখেন মন্দিরের ভেতরে থাকা পাঁচটি মূর্তির সব কটি ভাঙা এবং মূর্তি রাখার কাঠের বেদিগুলো আগুনে পুড়ে ছাই হয়ে পড়ে আছে। তাৎক্ষণিক বিষয়টি সেনবাগ থানাকে জানানো হয়।

খবর পেয়ে জেলার অতিরিক্ত পুলিশ সুপার এ কে এম জহিরুল ইসলাম, বেগমগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. শাহজাহান শেখ, সেনবাগ উপজেলা নির্বাহী কর্মকর্তা শতরূপা তালুকদার ঘটনাস্থল পরিদর্শন করেন।

অতিরিক্ত পুলিশ সুপার বলেন, ‘বাড়ির সামনের পুকুর পাড়ে ওই মন্দিরটির অবস্থান। কে বা কারা মন্দিরে ঢুকে মূর্তি ভাঙচুর করে এবং মূর্তি রাখার কাঠের বেদিতে অগ্নিসংযোগ করে। বিষয়টি গুরুত্বের সঙ্গে তদন্ত করা হচ্ছে।’

বেআ/আবে

এই ক্যাটাগরীর আরো খবর