লিড নিউজ, সিলেট প্রতিক্ষণ



দেশদর্পণ ডেস্ক

৩১ জানুয়ারি ২০১৮, ৭:৫৫ অপরাহ্ণ




নির্বাচনী প্রচারণা শুরু করতে এবার সিলেট আসছেন এরশাদ

নিজস্ব প্রতিবেদক :: প্রধানমন্ত্রী শেখ হাসিনা সিলেট থেকে আওয়ামী লীগের নির্বাচনী প্রচারণা শুরুর দুইদিনের মাথায় আগামীকাল বৃহস্পতিবার সিলেট আসছেন জাতীয় পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদ। হযরত শাহজালাল (র.) ও হযরত শাহপরাণ (র.) মাজার জিয়ারত করে সিলেট থেকে তিনিও নির্বাচনী প্রচারণা শুরু করবেন। সিলেট সফরে তাঁর সাথে বিরোধীদলীয় নেত্রী রওশন এরশাদসহ একটি প্রতিনিধি দল থাকবেন বলে দলীয় একাধিক সূত্র জানিয়েছে।

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও জেলা জাতীয় পার্টির আহ্বায়ক এটিইউ তাজ রহমান বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, মাজার জিয়ারত করেই দলের নির্বাচনী প্রচারণা শুরু করা হবে। দলীয় কোনো জনসভা করা হচ্ছে না। তবে সিলেট সার্কিট হাউসে দলের নেতাকর্মীদের নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হবে। ওইদিনই এরশাদ সিলেট ত্যাগ করবেন বলে তিনি জানান।

দলীয় সূত্রে জানা গেছে, দলের চেয়ারম্যান এরশাদ আগামীকাল বেলা ১টায় হেলিকপ্টারযোগে সিলেট ওসমানী বিমানবন্দরে অবতরণ করবেন। এরপর তিনি হযরত শাহজালাল (র.) ও শাহপরান (র.) মাজার জিয়ারত করবেন। সিলেট সার্কিট হাউসে মধ্যাহ্নভোজের পর তিনি একই স্থানে জেলা জাপা নেতৃবৃন্দের সাথে মতবিনিময়ে মিলিত হবেন।

এরশাদের সফরসঙ্গী হিসেবে সিলেট সফরে আরও আসছেন জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা ও জাতীয় পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান রওশন এরশাদ এমপি, কো-চেয়ারম্যান জি.এম কাদের, মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার এমপি, বিরোধী দলীয় চিফ হুইপ তাজুল ইসলাম চৌধুরী এমপি, প্রেসিডিয়াম সদস্য, সাবেক মন্ত্রী কাজী ফিরোজ রশীদ এমপি, জিয়াউদ্দিন আহমেদ বাবলু এমপি, এলজিআরডি প্রতিমন্ত্রী মশিউর রহমান রাঙ্গা এমপি, মেজর (অব.) খালেদ আখতারসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ।

উল্লেখ্য গত মঙ্গলবার সিলেট থেকে নির্বাচনী প্রচারণা শুরু করে আওয়ামী লীগ। দলের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা ওইদিন সিলেটে এক জনসভায় আনুষ্ঠানিকভাবে নির্বাচনী প্রচারণা শুরুর ঘোষণা দেন।

এই ক্যাটাগরীর আরো খবর