সিলেট প্রতিক্ষণ



দেশদর্পণ ডেস্ক

৬ জানুয়ারি ২০১৮, ১০:১৭ পূর্বাহ্ণ




নিজ গ্রাম আলোকিত করলেন এমপি এহিয়া

বিশ্বনাথ থেকে প্রতিনিধি :: বিশ্বনাথ উপজেলার দেওকলস গ্রামে ২লক্ষ ৫০হাজার টাকা ব্যয়ে বিদ্যুতায়ন উদ্বোধনের মাধ্যমে নিজ গ্রাম আলোকিত করলেন সিলেট-২ আসনের সংসদ সদস্য ও জাতীয় পার্টির কেন্দ্রিয় যুগ্ম মহাসচিব ইয়াহ্ইয়া চৌধুরী এহিয়া। শুক্রবার রাতে বিশ্বনাথের দেওকলস যুব সংঘের উদ্যোগে দেওকলস গ্রামের রাস্তায় ৩৫টি লাইট ও দক্ষিণ দেওকলস সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বিদ্যুতায়নের শুভ উদ্বোধন করেন তিনি। এসময় আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, সকল মত ও পথের ভিন্নতা ভূলে গিয়ে সব কিছু উজার করে এলাকার উন্নয়ন করে যাচ্ছি।

দক্ষিণ দেওকলস সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ম্যানেজিং কমিটির সাবেক সভাপতি ছুবা মিয়ার সভাপতিত্বে এবং দেওকলস যুব সংঘের সাধারণ সম্পাদক সুহেল আহমদ ও সদস্য মুজাহিদ মিয়ার যৌথ পরিচালনায় অনুষ্ঠানের বিশেষ অতিথির বক্তব্য রাখেন দেওকলস দ্বি-পাক্ষিক উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ আব্দুল মুকিত, সিলেট জেলা পরিষদের সদস্য মাওলানা সহল আল রাজী চৌধুরী, দক্ষিণ দেওকলস সরকারি প্রাথমিক বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি মঈন উদ্দিন।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের সভাপতি সুমন আহমদ সুনন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশ্বনাথ উপজেলা জাতীয় পার্টির সাবেক যুগ্ম আহবায়ক এ.কে.এম দুলাল, জাপা নেতা বারিক মিয়া মেম্বার, আব্দুল মজিদ (সাবেক মেম্বার), দেওকলস ফুরকানিয়া হাফিজিয়া মাদ্রাসার মুহতামিম হাফিজ মুহিবুর রহমান, মুরব্বী মখলিছুর রহমান, হাজী আব্দুল তফুর, দেওকলস যুব সংঘের সাবেক সভাপতি রাসেল আহমদ সবুজ, সদস্য শিমুল, লায়েক, কামরান, লিটন মিয়া, মাছুম আহমদ, সোলেমান চৌধুরী, মারজান চৌধুরী, শাহজাহান, সুয়েব, জাকির, সাকি, সুমন, সামছুল, খায়রুল, ইসলাম, শরিফ, সাব্বির এমরান প্রমুখ।

 

 

এই ক্যাটাগরীর আরো খবর