জাতীয়, লিড নিউজ



দেশদর্পণ ডেস্ক

১৯ ডিসেম্বর ২০১৭, ৮:২৮ অপরাহ্ণ




নিখোঁজ সাংবাদিক উৎপল দাস ফিরেছেন

দেশদর্পন ডেস্ক :: সাংবাদিক উৎপল দাসকে নারায়ণগঞ্জের ভুলতা এলাকায় পাওয়া গেছে। উৎপলের বন্ধু সমকালের সাংবাদিক রাজিব আহমেদ বিষয়টি নিশ্চিত করেছেন।

রাজিব আহমেদ জানান আজ রাত ১২টার দিকে কে বা কারা উৎপলেকে নারায়ণগঞ্জের ভুলতা এলাকায় রেখে যায়। রাজিব উৎপলের ব্যক্তিগত নম্বরে তাঁর সঙ্গে কথা বলেছেন। উৎপল এখন নরসিংদীর রায়পুরা এলাকায় নিজের বাড়ির দিকে যাচ্ছেন। পূর্বপশ্চিমবিডি ডট নিউজ নামের অনলাইন সংবাদমাধ্যমের জ্যেষ্ঠ প্রতিবেদক উৎপল দাস ১০ অক্টোবর নিখোঁজ হন।

পূর্বপশ্চিমবিডি ডটনিউজের প্রধান সম্পাদক পীর হাবিবুর রহমান বলেন, ‘রাত ১২টার দিকে ওর সঙ্গে মোবাইল ফোনে কথা হয়েছে। বুক থেকে পাথর নেমে গেছে।

উৎপল নারায়ণগঞ্জে আছে। বেশ কিছুক্ষণ তার সঙ্গে কথা হয়েছে। ‘
উৎপলের বন্ধু সমকালের সাংবাদিক রাজিব আহমেদ জানান, উৎপল তাঁর সঙ্গে ব্যক্তিগত মোবাইল ফোন নম্বরে কথা বলেছেন। সে সময় জানান, রাত ১২টার দিকে কে বা কারা তাঁকে ভুলতা এলাকায় রেখে যায়। উৎপল এখন নরসিংদীর রায়পুরা এলাকায় নিজের বাড়ির দিকে যাচ্ছেন।

রাত সাড়ে ১২টার দিকে উৎপলের বাবা চিত্তরঞ্জন দাস মোবাইলে ফোনে বলেন, ‘উৎপল ফোন করেছে। সে তার মায়ের সঙ্গে কথা বলেছে। সে এখন রূপগঞ্জে। বাড়ি আসছে। ‘

উৎপলের মোবাইল নম্বরে ফোন করা হলে তিনি বলেন, ‘আমি কোথায় ছিলাম, কিভাবে ছিলাম-এ প্রশ্ন করবেন না। ‘ ফোন কাটার আগে তিনি বলেন, ‘হ্যাঁ, আমি ভালো আছি। সমস্যা নাই। এখন বাড়ি যাচ্ছি। ‘

এই ক্যাটাগরীর আরো খবর