দেশজুড়ে, সিলেট প্রতিক্ষণ



দেশদর্পণ ডেস্ক

২৯ মার্চ ২০১৮, ১১:০০ অপরাহ্ণ




নাদেরকে বিজয়ী করে ঋণ পরিশোধ মুকুটের

দেশদর্পণ ডেস্ক :: গত বছর জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হয়েছিলেন নূরুল হুদা মুকুট। তাকে বিজয়ী করতে তখন পরিশ্রমে ঘাম ঝরিয়েছিলেন তৎকালীন পৌর মেয়র আয়ূব বখত জগলুল।

মূলত তার সুষ্ঠু পরিকল্পনা, বাস্তবসম্মত সিদ্ধান্ত গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছিল মুকুটের বিপুল ভোটে বিজয়ী হওয়ার পেছনে। বিভিন্ন সভা সমাবেশ ও কর্মীদের কাছে সেকথা অবলীলায় বলেছেনও নূরুল হুদা মুকুট। অবশেষে জগলুলের সেই ঋণ পরিশোধ করেন আজ বৃহষ্পতিবার সুনামগঞ্জ পৌরসভার উপনির্বাচনে ভাই নাদের বখতকে মেয়র নির্বাচিত করে। নূরুল হুদা মুকুটের প্রচারণা ও জ্বালামীয় বক্তব্যে নেতাকর্মীরাসহ সাধারণ ভোটাররাও উজ্জীবিত হন। যার কারণে নৌকা বিপুল ভোটে বিজয়ী হয়েছে বলে মনে করেন আওয়ামী লীগ নেতাকর্মীরা।

তৃণমূল নেতাকর্মীরা জানান, নূরুল হুদা মুকুট শুরু থেকেই নাদের বখতের পক্ষে আন্তরিকভাবে কাজ করেন। তার বিশ্বস্থ নেতাকর্মী ও অনুরাগীদের তিনি নাদেরের পক্ষে ঐক্যবদ্ধ ও আন্তরিকভাবে কাজ করার আহ্বান জানান। সব ভেধাভেধ ভুলে শেখ হাসিনার প্রতীক নৌকাকে বিজয়ী করার আহ্বান জানান।

গত ২৭ মার্চ তিনি সাংবাদিক সম্মেলনে পৌর উপনির্বাচনে জমিদার পরিবারের প্রার্থীকে প্রত্যাখান করে সাধারণ পরিবারের প্রার্থী নাদের বখতকে নির্বাচিত করার আহ্বান জানান পৌর নাগরিকদের প্রতি।

জেলা আওয়ামী লীগের সদস্য এডভোকেট কল্লোল তালুকদার চপল বলেন, নূরুল হুদা মুকুট ও আয়ূব বখথ জগলুল এই জেলার উন্নয়নে ঐক্যবদ্ধ হয়ে আমাদের স্বপ্ন দেখাতে শুরু করেছিলেন। কিন্তু জগলুল ভাইয়ের আকষ্মিক মৃত্যু আমাদের সেই স্বপ্নের মৃত্যু ঘটায়। আজ পৌর নির্বাচনে মুকুট ভাই যে শ্রম ও ঘাম দিয়েছেন তা ফলাফলে প্রভাব পড়েছে।

এই ক্যাটাগরীর আরো খবর