জাতীয়, লিড নিউজ



দেশদর্পণ ডেস্ক

১ ডিসেম্বর ২০১৭, ২:০৩ অপরাহ্ণ




নাটোরে নিখোঁজ ধর্মযাজক সিলেট থেকে উদ্ধার

নিজস্ব প্রতিবেদক :: নাটোর থেকে নিখোঁজ হওয়া খ্রিস্টান ধর্মযাজক ফাদার ওয়াল্টার উইলিয়াম রোজারিও (৪০) কে সিলেট থেকে উদ্ধার করেছে পুলিশ।

আজ শুক্রবার বিকেলে ৪টার দিকে সিলেটের দক্ষিণ সুমরার কদমতলী শ্যামলী বাস টার্মিনাল থেকে তাকে উদ্ধার করা হয়। বিকেলেই তাকে নিয়ে ঢাকা রওয়ানা হয়েছে পুলিশ।

জানা গেছে, নিখোঁজ ধর্মযাজক ছোট ভাইকে ফোন দিয়ে জানান তিনি সিলেটে শ্যামলী কাউন্টারের সামনে অবস্থান করছেন। এরপর তার ভাই নাটোর পুলিশকে বিষয়টি জানান। পরে পুলিশ সদর দপ্তর থেকে খবর পেয়ে দক্ষিণ সুরমা পুলিশ শ্যামলী বাস কাউন্টার থেকে ধর্মযাজককে উদ্ধার করে। একটি সিএনজিচালিত অটোরিক্সায় তিনি বাস কাউন্টারে আসেন বলে জানা গেছে। তবে তিনি কোথায় ছিলেন বা কিভাবে সিলেট এলেন সে ব্যাপারে পুলিশের পক্ষ থেকে কিছু জানানো হয়নি।

উদ্ধারের বিষয়টি নিশ্চিত করলেও এ বিষয়ে কোন মন্তব্য করতে রাজি হননি দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল ফজল।

প্রসঙ্গত, গত ২৭ নভেম্বর নাটোরের বনপাড়া মিশন মার্কেট থেকে জোনাইল ধর্মপল্লিতে ফেরার পথে নিখোঁজ হন ফাদার রোজারিও। এরপর থেকে তাকে পাওয়া যাচ্ছিল না। তিনি জেলার বনপাড়া পৌর শহরের মিশনপাড়া এলাকার মৃত সিলভেস্টার রোজারিওর ছেলে। তাঁর বাড়ি জঙ্গি হামলায় নিহত সুনীল গোমেজের বাড়ি থেকে এক’শ গজ পশ্চিমে।

এই ক্যাটাগরীর আরো খবর