দেশজুড়ে



দেশদর্পণ ডেস্ক

১৩ মার্চ ২০১৮, ১২:১০ অপরাহ্ণ




নাটোরে অস্ত্র ও বিস্ফোরকসহ আটক চার জঙ্গি

দেশদর্পণ ডেস্ক :: নাটোরে বোমা তৈরির বিপুল পরিমাণ বিস্ফোরক দ্রব্য ও দেশীয় অস্ত্রসহ চার জঙ্গিকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার ভোর রাতে তাদের আটক করা হয়।

আটক ব্যক্তিরা হলো, জেলার সিংড়া উপজেলার আরকান্দি পশ্চিমপাড়া গ্রামের ইউনুস আলী মিয়ার ছেলে আনিছুর রহমান আনিছ (৪০), বাগাতিপাড়া উপজেলার চাপাপুকুর গ্রামের মৃত শুকুর আলীর ছেলে শফিকুল ইসলাম (৪২), একই গ্রামের উত্তরপাড়ার মৃত ভিকু মণ্ডলের ছেলে ফজলুর রহমান ফজলু (৩৮) এবং নলডাঙ্গা উপজেলার খোলাবাড়িয়া পশ্চিমপাড়া গ্রামের ফোজলার রহমানের ছেলে জাকির হোসেন ওরফে জাকির মাস্টার(৩৮)।

নাটোর ডিবি পুলিশের ওসি আব্দুল হাই জানান, সোমবার গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে নাটোর ডিবি পুলিশের একটি দল সদর উপজেলার দিঘাপতিয়া এলাকায় অভিযান চালায়। ওই এলাকায় এক প্রবাসীর বাড়ি দেখাশোনা করত রফিকুল সিকদার। জঙ্গিদের উপস্থিতি নিশ্চিত হয়ে পুলিশ সারারাত বাড়িটি ঘিরে রাখে। ভোর রাতের দিকে বাড়ির ভেতরে থাকা চার জঙ্গিকে আটক করা হয়। এসময় তাদের কাছে থাকা লাল টেপদিয়ে মোড়ানোপাঁচটি ককটেল, ২৮টি ইলেক্ট্রিক ক্রেকার, তিনটি লিটার কনটেইনারে পেট্রল, তিনটি কাঁচের বোতল, ১০ গ্রাম সালভার দানাদার, একটি চাপাতি, দুটি ছোরা, একটি মডেম, একটি ল্যাপটপ, পাঁচটি মোবাইল ফোন, একটি পেনড্রাইভ, ১০টি সিমকার্ড, আটটি ডিস্ক, চারটি জিহাদি বই, পাঁচটি মোমবাতি, একটি গ্যাসলাইট, একটি তালিকা, রেজিস্ট্রিবিহীন একটি মোটরসাইকেল, একটি ট্রাঙ্ক ও তিনটি ভিজিটিং কার্ড উদ্ধার করা হয়।

এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান ওসি আব্দুল হাই।

এই ক্যাটাগরীর আরো খবর