আইন-আদালত, লিড নিউজ, সিলেট প্রতিক্ষণ



দেশদর্পণ ডেস্ক

২ অক্টোবর ২০২০, ৬:৪৫ অপরাহ্ণ




দায় স্বীকার করলেন অর্জুন, জবানবন্দি দিচ্ছেন সাইফুর

সিলেটের ঐতিহ্যবাহী এমসি কলেজ ছাত্রাবাসে তরুণী ধর্ষণের ঘটনায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন মামলার ৪ নম্বর আসামি অর্জুন লস্কর।

আজ শুক্রবার (২ সেপ্টেম্বর) বিকেলে সিলেটের সিলেট মহানগর হাকিম আদালত–১–এর বিচারক মো. জিয়াদুর রহমানের আদালতে অর্জুন লস্কর ধর্ষণের ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করে ১৬৪ ধারায় জবনবন্দি দেন।

এদিকে একই আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিচ্ছেন এই মামলার প্রধান আসামি সাইফুর রহমানও। বিকেল সাড়ে ৫টায় এই প্রতিবেদন লেখা পর্যন্ত সাইফুর রহমানের জবানবন্দি রেকর্ড করা চলছে। সাইফুরের পর আরেক আসামি রবিউল ইসলামও জবানবন্দি দিতে পারেন বলে জানা গেছে।

এর আগে পাঁচদিনের রিমান্ড শেষে আজ বেলা সোয়া ৩টায় আদালতে তোলা হয় তরুণীকে সংঘবদ্ধ ধর্ষণ মামলার ১ নম্বর আসামি সাইফুর, ৪ নম্বর আসামি অর্জুন ও ৫ নম্বর আসামি রবিউলকে।গত সোমবার ধর্ষণ মামলায় এজাহারভুক্ত এই তিন আসামিকে আসামি রবিউল ইসলামকে পাঁচদিনের রিমান্ডে নেয় পুলিশ। এ মামলায় বর্তমানে আরও পাঁচ আসামি রিমান্ডে রয়েছেন।

প্রসঙ্গত, গত ২৫ সেপ্টেম্বর স্বামীকে নিয়ে এমসি কলেজে বেড়াতে যাওয়া এক তরুণীকে ছাত্রাবাসে নিয়ে ধর্ষণ করে অভিযুক্তরা। এ ঘটনায় ছয় জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও তিনজনকে আসামি করে শনিবার সকালে সিলেট মহানগর পুলিশের শাহপরাণ থানায় মামলা করেন ধর্ষণের শিকার তরুণীর স্বামী। অভিযুক্তরা ছাত্রলীগের রাজনীতির সঙ্গে জড়িত।

এই ক্যাটাগরীর আরো খবর