সিলেট প্রতিক্ষণ



দেশদর্পণ ডেস্ক

৩০ অক্টোবর ২০১৭, ১০:৪৫ পূর্বাহ্ণ




ত্রাণ দিয়ে ফেরার পথে সড়ক দুর্ঘটনায় বিয়ানীবাজারের ৬ জন নিহত

দেশদর্পণ ডেস্ক :: কক্সবাজারে রোহিঙ্গাদের মাঝে ত্রাণ বিতরণ শেষে ফেরার পথে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন বিয়ানীবাজারের ৬ ব্যবসায়ী। রবিবার মধ্যরাতে চট্টগ্রাম থেকে সিলেট ফেরার পথে নরসিংদী এলাকায় এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলে ৪ জন এবং হাসপাতালে নেয়ার পর আরও ২ জনের মৃত্যু ঘটে।

নিহতরা হলেন পৌরশহরের জামানপ্লাজার রুপসী ফ্যাশনের স্বত্তাধিকারী মাথিউরার রেজাউল করিম, শখ কসমেটিকস এর স্বত্তাধিকারী ছোটদেশের খায়রুল বাশার খান খয়ের, মতিন ক্লথ ষ্টোর এর স্বত্তাধিকারী শ্রীধরার জুবের আহমদ, কাকরদিয়ার ব্যবসায়ী ইকবাল হোসেন, কসবার রোটার‌্যাক্ট বাবুল আহমদ, গাড়ি চালক বাবুল আহমদ।

জানা যায়, সোমবার সকাল ৭টার দিকে সিলেট-ঢাকা মহাসড়কের নরসিংদী জেলার মাধবদী উপজেলার কান্দাইল বাস স্ট্যান্ডের কাছে বাস ও মাইক্রোবাসের মধ্যে মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে। বিয়ানীবাজারগামী মাইক্রোবাস (ঢাকা মেট্টো চ- ১৬-০২৫২)কে বিপরীত দিক থেকে আসা একটি বাস চাপা দিলে ঘটনাস্থলে মাইক্রোবাসের ৪ যাত্রী নিহত হন। হাসপাতালে নেওয়ার পর আরও দুইজন মারা যান। চালকসহ মাইক্রোবাসের ৮জন ছিলেন বলে জানা গেছে। এ দুর্ঘটনায় কমপক্ষে আরও ১৫ যাত্রী আহত হন।

মাইক্রোবাসে থাকা জামান প্লাজার জারি ফ্যাশনের দেলোয়ার হোসেন ও হাফিজ বস্ত্র বিতানের হাফিজুর রহমান মারাত্মক আহত হয়েছেন। আহতদের নিকটস্থ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের অবস্থাও খুব একটা ভাল নয় বলে স্থানীয় পুলিশ সূত্রে জানা গেছে। তাদের চিকিৎসা চলছে।

মাধবদী থানার ওসি মো. ইলিয়াস জানান, সোমবার সকাল ৭টার দিকে উপজেলার কান্দাইল বাসস্ট্যান্ডের কাছে ঢাকা-সিলেট মহাসড়কে একটি মাইক্রোবাসের সঙ্গে যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষে মাইক্রোবাসটি দুমড়ে-মুচড়ে যায়। এ সময় চারজন ঘটনাস্থলেই নিহত হন। দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ উদ্ধার অভিযান শুরু করেছে। নিহত চারজনের লাশ উদ্ধার করা হয়েছে। ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে।

প্রসঙ্গত রোহিঙ্গাদের মাঝে ত্রাণ বিতরণের উদ্দেশ্যে গত বৃহস্পতিবার চট্টগ্রামের উদ্দেশ্যে তারা বিয়ানীবাজার ত্যাগ করেন।

এই ক্যাটাগরীর আরো খবর