রাজনীতি



দেশদর্পণ ডেস্ক

১৪ ফেব্রুয়ারি ২০১৮, ১২:২৮ অপরাহ্ণ




তৃতীয় দিনে বিএনপির অনশন কর্মসূচি

দেশদর্পণ ডেস্ক :: জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় দণ্ডিত বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবিতে তৃতীয় দিনের মতো অনশন কর্মসূচি পালন শুরু করেছে বিএনপি। বুধবার সকাল ১০টা থেকে জাতীয় প্রেসক্লাবের সামনে এ অনশন কর্মসূচি শুরু হয়। বিকাল ৪টা পর্যন্ত এ অনশন কর্মসূচি চলবে।

এর আগে গত ১২ ও ১৩ ফেব্রুয়ারি অবস্থান ও মানববন্ধন কর্মসূচি পালন করে দলটি। মানববন্ধন কর্মসূচি জাতীয় প্রেসক্লাবের সামনে এবং অবস্থান কর্মসূচি পালন করেছিল দলটির নয়াপল্টন কার্যালয়ের সামনে।

আজকের অনশন কর্মসূচিতে উপস্থিত আছেন- বিএনপির স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন, নজরুল ইসলাম খান, ব্যারিস্টার মওদুদ আহমেদ, আমির খসরু মাহমুদ চৌধুরী প্রমুখ।

এ সময় আইনশৃঙ্খলা বাহিনীরও ব্যাপক উপস্থিতি লক্ষ্য করা গেছে। বিএনপি নেতাকর্মীরা প্রেসক্লাবের সামনের রাস্তায় অবস্থান করায় যান চলাচল বাধাগ্রস্ত হচ্ছে।

অনশনে উপস্থিত বিএনপির নেতারা বলেন, ‘মিথ্যা, বানোয়াট ও ভুয়া মামলায় নেত্রীকে কারাগারে নেওয়া হয়েছে। আমরা তার মুক্তির দাবিতে গণতান্ত্রিক ও শান্তিপূর্ণ আন্দোলন চালিয়ে যাচ্ছি। তারই অংশ হিসেবে আজ প্রেসক্লাবের সামনে অনশন কর্মসূচি শুরু করেছি। যা বিকাল ৪টা পর্যন্ত চলবে।’

বেআ/আবে

এই ক্যাটাগরীর আরো খবর