আইন-আদালত



দেশদর্পণ ডেস্ক

২৬ অক্টোবর ২০১৭, ১০:০২ অপরাহ্ণ




টাকাসহ সেনাবাহিনীর হাতে আটক সাত ডিবি সদস্য কারাগারে

দেশদর্পণ ডেস্ক :: কক্সবাজারে ব্যবসায়ীকে অপহরণ করে আদায় করা মুক্তিপণের ১৭ লাখ টাকাসহ সেনাবাহিনীর হাতে আটক সাত গোয়েন্দা পুলিশকে কারাগারে প্রেরণ করা হয়েছে। অপহরণের শিকার ব্যবসায়ী আব্দুল গফুর বুধবার রাতে টেকনাফ থানায় মামলা করলে পরদিন বৃহস্পতিবার তাদের আদালতে হাজির করা হলে বিচারিক হাকিম রাজীব কুমার দেব তাদের জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন।

আসামিরা হলেন জেলা গোয়েন্দা পুলিশের এসআই মনিরুজ্জামান, আবুল কালাম আজাদ, এএসআই ফিরোজ আহমদ, গোলাম মোস্তফা, মো. আলাউদ্দিন ও কনস্টেবল আল আমিন ওরফে নুরুজ্জামান ও মোস্তফা আলম।

তাদের সাময়িক বরখাস্ত করা হয়েছে। গঠিত হয়েছে পাঁচ সদস্যের তদন্ত কমিটি।

জেলার অতিরিক্ত পুলিশ সুপার মো. আফরুজুল হক টুটুল জানান, তদন্ত কমিটি ইতোমধ্যেই কাজ শুরু করেছে। যত দ্রুত সম্ভব প্রতিবেদন দেয়া হবে।

প্রসঙ্গত গত মঙ্গলবার ব্যবসায়ী আব্দুল গফুর কক্সবাজার আয়কর অফিসে রিটার্ন জমা করতে যান। সেখান থেকে তাকে তুলে নিয়ে যায় ওই ডিবি সদস্যর দল। পরে ১৭ লাখ টাকার বিনিময়ে তাকে ছেড়ে দেয়া হয়। বিষয়টি সেনাবাহিনীকে জানালে টেকনাফের মেরিন ড্রাইভ এলাকার লম্বরী সেনাবাহিনীর তল্লাশি চৌকিতে ডিবির গাড়িটি সংকেত দিয়ে থামানো হয়। পরে গাড়ি থেকে ১৭ লাখ টাকাসহ সাত গোয়েন্দা পুলিশকে আটক করা হয়।

এই ক্যাটাগরীর আরো খবর