খেলাধুলা



দেশদর্পণ ডেস্ক

৬ ডিসেম্বর ২০১৭, ৫:৫১ অপরাহ্ণ




টাইগার্সকে হারিয়ে টিম শুভ প্রতিদিনের শুভ সূচনা

দেশদর্পণ ক্রীড়া :: সংবাদ টাইগার্সকে বড় ব্যবধানে হারিয়ে ইমজা মিডিয়া কাপ ফুটবল টুর্নামেন্টের এবারের আসরে শুভ সূচনা করেছে টিম শুভ প্রতিদিন। আজ বুধবার বিকেলে উদ্বোধনী দিনের দ্বিতীয় ম্যাচে তারা ৩-১ গোল ব্যবধানে টাইগার্সের বিপক্ষে জয় তুলে নেয়।

রিকাবীবাজারস্থ সিলেট জেলা স্টেডিয়ামে টুর্নামেন্টের দ্বিতীয় খেলার প্রথম মিনিটেই সংবাদের মান্নার দেওয়া ডিফেন্স চেরা পাস থেকে বল পেয়েও নিয়ন্ত্রণে রাখতে পারেননি নূর আহমদ।  টাইগার্স দাপুটে শুরু করলেও শুভ প্রতিদিন কিছুটা সময় নেয়। তবে তা বেশিক্ষণ নয়। পাল্টাপাল্টি আক্রমণে ম্যাচ জমে উঠে। খেলার ১০ মিনিটে প্রথমবারের সুযোগ তৈরি করে প্রতিদিন। সহ অধিনায়ক হাসান মো. শামীমের পাস থেকে গোলপোস্ট অভিমুখে শট নেন মিলন। তবে তার শট আটকে দেন সংবাদের অধিনায়ক মঈনুল হক বুলবুল। তবে প্রথমার্ধে এমদাদুল হক সোহাগের কল্যাণে ১-০ ব্যবধানে এগিয়ে যায় শুভ প্রতিদিন।

দ্বিতীয়ার্ধে সংবাদ টাইগার্সে পরিবর্তন আনে। মাঠে নামেন অভিজ্ঞ মঈন উদ্দিন মনজু। কিন্তু ভাগ্য যেন অনুকূলেই ছিল না তাদের। দ্বিতীয়ার্ধের ৩০ মিনিটে নির্দোষ একটি থ্রো থেকে সবাইকে চমকে উল্টো নিজের দ্বিতীয় গোলটি করে বসেন প্রতিদিনের সোহাগ। তার করা থ্রো প্রতিপক্ষের গোলরক্ষক বুলবুলের হাতের নাগালে থাকলে দুর্বল গ্রিপিংয়ে বল হাতে লেগে প্রবেশ করে গোল বারে। তাতে ব্যবধান দ্বিগুণ করে নেয় প্রতিদিন। পাঁচ মিনিটের ব্যবধানে মিলনের গোলে ব্যবধান দাঁড়ায় ৩-০। তিন গোলে পিছিয়ে পড়া সংবাদ ম্যাচে ফিরতে মরিয়া চেষ্টা শুরু করে। খেলার শেষ দিকে ডি-বক্সের কাছাকাছি থ্রো পায় টাইগার্স। লিটনের করা লম্বা থ্রো থেকে হেডে গোল করেন মঈন উদ্দিন মনজু। ব্যবধান কমিয়ে আনার পর আরও আক্রমণাত্মক হয়ে উঠে সংবাদ। কিন্তু ততক্ষণে অনেক দেরি হয়ে গেছে। খেলা শেষের বাঁশি বেজে উঠলে ৩-১ গোল ব্যবধানের জয় নিয়ে মাঠ ছাড়ে শুভ প্রতিদিন।

 

এই ক্যাটাগরীর আরো খবর