সিলেট প্রতিক্ষণ



দেশদর্পণ ডেস্ক

২৫ নভেম্বর ২০১৭, ৩:০৪ অপরাহ্ণ




জৈন্তাপুরে ৬৫ ফুট গভীর থেকে পাথর শ্রমিকের লাশ উদ্ধার

দেশদর্পণ প্রতিবেদন :: সিলেটের জৈন্তাপুর উপজেলায় একটি গভীর কূপ থেকে পাবুল নূর (৩২) নামে এক পাথর শ্রমিকের লাশ উদ্ধার হয়েছে। শুক্রবার রাত সাড়ে ১২টার দিকে কূপের ৬৫ ফুট গভীর থেকে লাশ উদ্ধার করা হয়।

নিহত পাবুল সুনামগঞ্জ জেলার তাহিরপুর উপজেলার কালীজুরী গ্রামের আব্দুল হাসিমের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, জাফলংয়ের শ্রীপুর পাথর কোয়ারীতে কাজের উদ্দেশ্যে গত ২২ নভেম্বর বুধবার তাহিরপুর থেকে জৈন্তাপুরের আসামপাড়া আদর্শগ্রামে এসে উঠেন পাবুল। পরদিন বৃহস্পতিবার রাতে প্রকৃতির ডাকে সাড়া দিতে বের হয়ে আর ফিরেননি তিনি। অনেক খোঁজাখুজি করে তার সন্ধান না পেয়ে স্বজনরা জৈন্তাপুর থানায় সাধারণ ডায়েরী (জিডি) করেন। পরে শুক্রবার সন্ধ্যার দিকে স্থানীয় এক বাসিন্দা আসামপাড়া আদর্শগ্রাম স্কুল সংলগ্ন কূপে পানি তুলতে গিয়ে একজোড়া জুতা ভাসতে দেখে সন্দেহ হলে পুলিশকে খবর দেন। পুলিশ এসে জুতার সূত্র ধরে লাশ উদ্ধারে জৈন্তাপুর ফায়ার সার্ভিস স্টেশনে খবর দেয়। ফায়ার সার্ভিসের লোকজন এসে পানি সেচে কূপের প্রায় ৬৫ ফুট থেকে শুক্রবার রাত সাড়ে ১২টার দিকে লাশ উদ্ধার করে।

জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খাঁন মো. ময়নুল জাকির লাশ উদ্ধারের ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘সুরতহাল প্রতিবেদন তৈরি শেষে লাশ ময়না তদন্তের জন্য সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।’ নিছক দুর্ঘটনা থেকে এই পাথর শ্রমিকের মৃত্যু হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ।

এই ক্যাটাগরীর আরো খবর