সিলেট প্রতিক্ষণ



দেশদর্পণ ডেস্ক

৪ মার্চ ২০১৮, ৮:০৬ অপরাহ্ণ




জাফর ইকবালের উপর হামলার প্রতিবাদে মেট্রোপলিটন ইউনিভার্সিটির মানববন্ধন

দেশদর্পণ ডেস্ক :: প্রতিথযশা লেখক ও শিক্ষাবিদ অধ্যাপক ড. মুহম্মদ জাফর ইকবালের উপর হামলার ঘটনার প্রতিবাদে মানববন্ধন কর্মসূচি পালন করেছে সিলেটের বেসরকারি বিশ্ববিদ্যালয় মেট্রোপলিটন ইউনিভার্সিটি।

আজ রবিবার দুপুর সাড়ে ১২টায় সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে এই মানববন্ধন কর্মসূচি পালিত হয়। মানববন্ধনে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারীর অংশ নেন।

বিশ্ববিদ্যালয়ের বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান ড. তৌফিক রহমান চৌধুরীর সভাপতিত্বে মানববন্ধনে অংশ নেন ভারপ্রাপ্ত উপাচার্য অধ্যাপক শিব প্রসাদ সেন, রেজিস্ট্রার মোহাম্মদ ফজলুর রব তানভীর, ব্যবসা ও অর্থনীতি অনুষদের ডিন অধ্যাপক ড. তাহের বিল্লাল খলিফা, বিজ্ঞান ও প্রযুক্তি অনুষদের ডিন অধ্যাপক ড. নজরুল হক চৌধুরী, আইন ও বিচার বিভাগের ডিন অধ্যাপক ড. রবিউল হোসেন, পরীক্ষা নিয়ন্ত্রক অধ্যাপক নন্দলাল শর্মা, সিএসই বিভাগের প্রধান চৌধুরী মো. মোকাম্মেল ওয়াহিদ, ইইই বিভাগের প্রধান সহকারি অধ্যাপক মিয়া মো. আসাদুজ্জামান প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন, ‘দেশবরেণ্য শিক্ষাবিদ, মেট্রোপলিটন ইউনিভার্সিটি পরিবারের সদস্য অধ্যাপক ড. জাফর ইকবালের উপর যে হামলার ঘটনা ঘটেছে, তা ন্যক্কারজনক ও বর্বরোচিত। আমরা এই হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। একইসাথে যে বা যারা এই হামলার সাথে জড়িত, তাদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি।’

এই ক্যাটাগরীর আরো খবর