লিড নিউজ, সিলেট প্রতিক্ষণ



দেশদর্পণ ডেস্ক

৩ মার্চ ২০১৮, ৭:৩১ অপরাহ্ণ




জাফর ইকবাল আশঙ্কামুক্ত

নিজস্ব প্রতিবেদক :: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ছুরিকাঘাতের স্বীকার অধ্যাপক ড. মুহম্মদ জাফর ইকবালকে অপারেশন থিয়েটারে নেয়া হয়েছে। মাথায় ও ঘাড়ে ৭-৮টি স্থানে আঘাতের চিহ্ন থাকায় তাকে অপারেশন থিয়েটারে নেয়া হয়। তিনি আশঙ্কামুক্ত।  

ডাক্তারদের বরাত দিয়ে নওরিন নামক এক ইন্টার্ন চিকিৎসক এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, প্রাথমিক চিকিৎসার পর অতিরিক্ত রক্তক্ষরণের কারণে জাফর ইকবালকে অপারেশন থিয়েটার (O.T.) তে নিয়ে যাওয়া হয়েছে। তবে তিনি এখন অনেকটাই আশঙ্কামুক্ত।

উল্লেখ্য, আজ শনিবার বিকেল ৫টা ৪০ মিনিটের দিকে বিশ্ববিদ্যালয়ের মুক্ত মঞ্চে ইলেকট্রিকাল অ্যান্ড ইলেকট্রনিক্স ইঞ্জিনিয়ারিং (ইইই) ফেস্টিভ্যালের সমাপণী অনুষ্ঠানে এ হামলার ঘটনা ঘটে।

এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে। বিশ্ববিদ্যালয়ের মুক্তমঞ্চ এলাকায় পেছন থেকে ধারালো অস্ত্র দিয়ে ড. জাফর ইকবলের মাথায় আঘাত করা হয়। তবে সঙ্গে সঙ্গে হামলাকারীকে আটক করা হয়েছে। হামলাকারী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী নাকি বহিরাগত তা এখনও নিশ্চিত করা সম্ভব হয়নি।

সিলেট মেট্রোপলিটন পুলিশের এডিসি আবদুল ওহাব সাংবাদিকদের বলেন, অধ্যাপক জাফর ইকবালকে ছুরিকাঘাতের ঘটনায় এক যুবককে আটক করা হয়েছে। তাৎক্ষণিকভাবে তার নাম-পরিচয় জানা যায়নি।

এই ক্যাটাগরীর আরো খবর