সংগঠন সংবাদ, সিলেট প্রতিক্ষণ



দেশদর্পণ ডেস্ক

৩ মার্চ ২০১৮, ১০:৫৯ অপরাহ্ণ




জাফর ইকবালের ওপর হামলার তীব্র নিন্দা জানিয়েছেন সিলেটের প্রগতিশীল রাজনৈতিক দলের নেতারা

দেশদর্পণ ডেস্ক :: শাহাজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, জনপ্রিয় লেখক প্রফেসর ড. জাফর ইকবালের উপর হামলার তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করে একযুক্ত বিবৃতিতে সিলেটের প্রগতিশীল রাজনৈতিক দলের নেতারা অবিলম্বে সকল হামলাকারীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন।

বিবৃতিতে ন্যাপ সিলেট জেলার সভাপতি সৈয়দ হান্নান, গণতন্ত্রী পার্টির কেন্দ্রীয় সভাপতি ব্যারিস্টার মো. আরশ আলী, জাসদ সিলেট জেলা সভাপতি লোকমান আহমদ, সাম্যবাদী দল সিলেট জেলার সভাপতি ধীরেন সিং, ওয়ার্কার্স পার্টি সিলেট জেলা সভাপতি কমরেড আবুল হোসেন, সিপিবি সিলেট জেলা সভাপতি কমরেড হাবিবুল ইসলাম খোকা, বাংলাদেশের সমাজতান্ত্রিক দল-বাসদ সিলেট জেলার সমনয়ক আবু জাফর, গণতন্ত্রী পার্টির জেলা সাধারণ সম্পাদক আরিফ মিয়া, জেলা জাসদের সাধারন সম্পাদক কে,এ,কিবরিয়া চৌধুরী, মহানগর জাসদের সভাপতি মিশফাক আহমদ মিশু ও সাধারন সম্পাদক গিয়াস আহমদ, সিপিবি সিলেট জেলার সাধারন সম্পাদক আনোয়ার হোসেন সুমন ও ন্যাপ সিলেট জেলার সাধারণ সম্পাদক ধারা রন্জন দাস চৌধুরী বলেন, বিশিষ্ট লেখক অভিজিৎ রায়সহ অনেককে দৃষ্কৃতিকারীরা হত্যা করার পরও হত্যাকারীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তি না হওয়াই আজকের এই হত্যাচেষ্টা।

বিবৃতিতে তাঁরা বলেন, এর আগেও কয়েকবার তাঁকে হত্যার হুমকী দেয়া হয়েছিল। অবিলম্বে এসকল ঘটনার সুষ্ঠ তদন্ত করে সকল হামলাকারীদের গ্রেফতার ও দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি করেন। একই তিনি সকলের বাক-ব্যক্তি স্বাধীনতা নিশ্চিত করার জন্য সকলের প্রতি আহ্বান জানান।

প্র.প/আ-প্র.প

এই ক্যাটাগরীর আরো খবর