জাতীয়, বাংলাদেশ, লিড নিউজ



দেশদর্পণ ডেস্ক

২৩ অক্টোবর ২০১৭, ৪:২৭ অপরাহ্ণ




‘জঙ্গি আস্তানা’ সন্দেহে যশোরে ফের বাড়ি ঘেরাও

দেশদর্পণ ডেস্ক :: ‘জঙ্গি আস্তানা’ সন্দেহে যশোর সদরে একটি বাড়ি ঘিরে অবস্থান নিয়েছেন আইনশৃঙ্খলা রক্ষা বাহিনীর সদস্যরা।

সোমবার(২৩ অক্টোবর) রাত পৌনে ৮টার দিকে সদর উপজেলার নওয়াপাড়া ইউনিয়নের পাগলাদহ মাঠপাড়ার ওই বাড়িটি ঘিরে অবস্থান নেয় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। বাড়িটির মালিক মোজাফফর হোসেন।

এর আগে গত ৯ অক্টোবর ‘জঙ্গি আস্তানা সন্দেহে’ যশোর শহরের সেন্ট্রাল রোডের চারতলা একটি বাড়ি ঘেরাও করে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। পরে তিন সন্তান নিয়ে আত্মসমর্পণ করে ‘জঙ্গি’ খোদেজা আক্তার খাদিজা। তিনি রাজধানীর গুলশানের হলি আর্টিজান বেকারিতে হামলার মূল পরিকল্পনাকারী জেএমবির শীর্ষ নেতা নূরুল ইসলাম মারজানের বোন ও নবগঠিত জেএমবির খুলনা অঞ্চলের নেতা হাফিজুর রহমান সাগর ওরফে মশিউর রহমানের স্ত্রী।

যশোরের পুলিশ সুপার আনিসুর রহমান পাগলাদহ মাঠপাড়ার বাড়িটি ঘিরে রাখার বিষয়টি নিশ্চিত করে জানান, পুলিশ সদরদফতরের তথ্যানুযায়ী সোমবার রাত পৌনে ৮টা থেকে পাগলাদহ গ্রামের মালোপাড়ায় মোজাফ্ফর হোসেনের বাড়ি ঘিরে রাখা হয়েছে। ভৈরব নদের তীরে অবস্থিত বাড়িটি আধাপাকা।

ঘটনাস্থলে গিয়ে দেখা যায়, বিরামপুর-পাগলাদহ গ্রামের সংযোগ সৃষ্টিকারী সেতু সংলগ্ন ভৈরব নদের তীরে ওই বাড়িটির অবস্থান। ঘটনাস্থলে যশোরের পুলিশ সুপার আনিসুর রহমানের নেতৃত্বে পুলিশ সদস্যরা অবস্থান নিয়েছেন। বাড়ির মালিকসহ পরিবারের সদস্যরা জঙ্গি কার্যক্রমের সঙ্গে জড়িত বলে সন্দেহ করা হচ্ছে।

পুলিশ সুপার আনিসুর রহমান জানান, বগুড়া ডিবি, পুলিশ হেডকোয়ার্টারের সদস্য, গোয়েন্দা পুলিশ, সোয়াট, যশোর পুলিশ এবং বিস্ফোরক ডিসপোজাল ইউনিটসহ আইনশৃঙ্খলা বাহিনীর ছয়-সাতটি টিম বাড়িটি ঘিরে রেখেছে। সংবাদকর্মীরা বাড়ি থেকে খানিকটা দূরে অবস্থান করছেন।

প্র.প/আ-প্র.প

এই ক্যাটাগরীর আরো খবর