দেশদর্পণ ডেস্ক

১৩ ফেব্রুয়ারি ২০১৮, ৩:০১ পূর্বাহ্ণ




জগন্নাথপুরে স্ত্রীকে হত্যা চেষ্টা: স্বামী গ্রেফতার

দেশদর্পণ ডেস্ক :: সুনামগঞ্জের জগন্নাথপুরে পারিবারিক কলহের জের ধরে ছুরিকাঘাতে ২সন্তানের জননী রোজিনা বেগম (২৮)কে হত্যার চেষ্টা করে স্বামী দিলাল মিয়া। সোমবার (১২ফেব্রুয়ারি) দুপুরে উপজেলার জগন্নাথপুর পৌর শহরের কেশবপুর উত্তরপাড়া এলাকায় এ ঘটনাটি ঘটে।

তাকে মুমুর্ষ অবস্থায় প্রথমে জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রোজিনা বেগমের ভাই রুমেন আহমদ জানান, ‘দীর্ঘদিন ধরে পারিবারিক বিভিন্ন বিষয় নিয়ে স্বামী স্ত্রীর মধ্যে কলহ হয়ে আসছে। আজ (সোমবার) সকালে তারা আমাদের বাড়িতে বেড়াতে আসেন এবং এক পযায়ে তাদের মধ্যে কথা কাটাকাটি হলে দিলাল রোজিনাকে ডেকে রাস্তার পাশে ডেকে নিয়ে মাটিতে ফেলে গলা ও শরীরের বিভিন্ন স্থানে এলোপাতাড়ি ছুরি দিয়ে আঘাত করে হত্যার চেষ্টা করে। ‘

খবর পেয়ে জগন্নাথপুর থানার এস আই গোলাম ফাত্তাহ মুর্শেদ চৌধুরীর নেতৃত্বে একদল পুলিশ পৌর শহরের হবিবপুর এলাকায় একটি যাত্রীবাহি বাসে তল্লাশি চালিয়ে দিলাল মিয়াকে গ্রেফতার করে।

পুলিশ জানায়, ‘রোজিনা বেগমকে আঘাত করার ঘটনায় কোন মামলা দায়ের হয়নি। তবে দিলাল মিয়ার বিরুদ্ধে মাদক দ্রব্য আইনে দায়েরকৃত অন্য একটি মামলায় তাকে গ্রেফতার করা হয়েছে। ‘

বেআ/আবে

এই ক্যাটাগরীর আরো খবর