সিলেট প্রতিক্ষণ



দেশদর্পণ ডেস্ক

১৪ মার্চ ২০১৮, ১:৪৬ অপরাহ্ণ




ছেলেটার ওপর আমার কোন রাগ নেই: জাফর ইকবাল

দেশদর্পণ ডেস্ক :: সিলেটে পৌঁছে জাফর ইকবাল বলেছেন ‘সবার দোয়ায় বেঁচে আছি। আমার ওপর হামলার পর দেশব্যাপী যেভাবে আন্দোলন ছড়িয়ে পড়েছে সেজন্য ধন্যবাদ। যে ছেলেটা (ফলজুল) হামলা করেছে, আমি তার শাস্তি চাই না। ওর ওপর আমার রাগও নেই। কেউ ভুল বুঝিয়ে তাকে হামলায় উদ্ধুদ্ধ করেছে।’ আজ দুপুরে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছে এসব কথা বলেন অধ্যাপক জাফর ইকবাল।

বুধবার (১৪ মার্চ) দুপুর ১২টা ৪৫ মিনিটে তাকে বহনকারী নভোএয়ারের একটি বিমান সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে। অধ্যাপক জাফর ইকবালকে বরণ করে নিতে সকাল থেকেই শাবিপ্রবির শিক্ষক ও শিক্ষার্থী ও বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিকরাও বিমানবন্দরে অপেক্ষা করছিলেন। শিক্ষক-শিক্ষার্থীরা ফুল দিয়ে তাকে স্বাগত জানান।

জাফর ইকবাল কথা বলা শেষ করার পর তার স্ত্রী অধ্যাপক ইয়াসমিন হক বলেন, ‘চিকিৎসকরা তাকে (জাফর ইকবাল) বেশিক্ষণ কথা বলতে নিষেধ করেছে। নিরাপত্তায় থাকতে বলেছে।’

গত ৩ মার্চ ছুরিকাহত হওয়ার পর ওই দিনই ঢাকায় সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) নিয়ে আসা হয় ড. জাফর ইকবালকে। আজ বুধবার তিনি সেখান থেকে রিলিজ পান। বুধবার সকাল সাড়ে ১০টায় তাকে হাসপাতাল থেকে ছাড়পত্র দেওয়া হয়।

এই ক্যাটাগরীর আরো খবর