সাবলিড, সিলেট প্রতিক্ষণ



দেশদর্পণ ডেস্ক

26 November 2020, 6:32 PM




গোয়াইনঘাটে গৃহবধূর রহস্যময় মৃত্যু

দেশদর্পণ ডেস্ক :: সিলেটের গোয়াইনঘাট উপজেলায় রাহেনা বেগম নামে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। গতকাল বুধবার রাতে উপজেলার ৮নং তোয়াকুল ইউনিয়নে নিজ বাড়ির পাশ্ববর্তী একটি গাছের ডালের সঙ্গে লাইলনের রশিতে ঝুলন্ত অবস্থায় তার লাশ উদ্ধার করে পুলিশ। রাহেনার বাবার দাবি তার মেয়েকে হত্যা করা হয়েছে।
এ ঘটনায় নিহতের স্বামী কুতুব উদ্দিনকে আটক করেছে পুলিশ।
নিহত রেহানা উপজেলার নন্দীরগাঁও ইউনিয়নের কদমতলা গ্রামের শফিক মিয়ার মেয়ে।
নিহতের বাবা শফিক মিয়া জানান, গত বুধবার রাত সাড়ে ৯টার দিকে রাহেনার স্বামী কুতুবউদ্দিন মোবাইল থেকে কল দিয়ে জানান রাহেনা গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেছেন। বিষয়টি জানার পর তিনি সালুটিকর তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর মো. শফিকুল ইসলামকে অবগত করে তাকে নিয়ে ঘটনাস্থলে যান। সেখানে গিয়ে দেখতে পান রাহেনার স্বামী কুতুবের বাড়ির পূর্ব পাশের্^ একটি চলিতার গাছের ডালের সঙ্গে লাইলনের রশিতে তার মেয়ের লাশ ঝুলে আছে। বিষয়টি আমাদের কাছে সন্দেহজনক মনে হওয়ায় আমরা আইনের শরণাপন্ন হয়েছি।
পুলিশের হাতে আটক রাহেনার স্বামী কুতুব উদ্দিন তার উপর আনা অভিযোগ মিথ্যা দাবি করে জানান, পারিবারিক বিষয়ে ঝগড়া হলে সে প্রায়ই আত্মাহত্যার হুমকি দিত। এ ঘটনার বিষয়ে আমার কিছু জানা নেই।
এ বিষয়ে গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল আহাদ বলেন, ‘রাহেনা বেগমের মৃত্যুর বিষয়টি স্বাভাবিক নয় বলে তার পিতা শফিক মিয়া দাবি করেছেন। শফিক মিয়ার লিখিত অভিযোগের ভিত্তিতে উক্ত বিষয়ে পরবর্তীব্যবস্থা নেওয়া হচ্ছে।’

এই ক্যাটাগরীর আরো খবর