লিড নিউজ, সিলেট প্রতিক্ষণ



দেশদর্পণ ডেস্ক

30 December 2020, 2:41 PM




গোলাপগঞ্জে ট্রাক-মাইক্রোবাস সংঘর্ষে সিলিন্ডার বিষ্ফোরণ, নিহত ৪

সিলেট-জকিগঞ্জ সড়কের গোলাপগঞ্জ এলাকায় ট্রাক ও মাইক্রোবাসের মধ্যে সংঘর্ষের ঘটনায় ৪ জন নিহত হয়েছেন। এদের মধ্যে শিশুও রয়েছে।

সিলেট-জকিগঞ্জ সড়কের গোলাপগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ৪ জনের মধ্যে হয়েছে। তাদের মধ্যে ৩ জনের পরিচয় নিশ্চিত হওয়া গেছে। তারা হলেন সিলেটের বিয়ানীবাজার উপজেলার চারখাই ইউনিয়নের বারইগ্রামের মৃত কুনু মিয়ার ছেলে রাজন আহমদ (২২), একই গ্রামের আব্দুল জলিলের ছেলে ও মাইক্রোবাস চালক সুনাম আহমদ (২৬) এবং গোলাপগঞ্জ উপজেলার ফুলবাড়ি ইউনিয়নের রফিপুর গ্রামের মঞ্জু মিয়ার শিশু পুত্র হাসান আহমদ (৭)।

আজ বুধবার (৩০ ডিসেম্বর) ভোর সাড়ে ৫টার দিকে গোলাপগঞ্জের হেতিমগঞ্জে পশ্চিম বাজার এলাকার মোল্লাগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কাছাকাছি এ দুর্ঘটনা ঘটে।

নিহত অন্যজনের পরিচয় নিশ্চিত হওয়া না গেলেও তার নাম মারজান বলে ধারণা করা হচ্ছে। তিনি সিলেটের কানাইঘাট উপজেলার পূর্বকোনা তালবাড়ি গ্রামের মুক্তার আলীর ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, আজ ভোর সাড়ে ৫টার দিকে হেতিমগঞ্জ পশ্চিম বাজার এলাকার মোল্লাগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন স্থানে মালবাহী ট্রাকের পেছনে ধাক্কা দেয় যাত্রীবাহী একটি মাইক্রোবাস। এতে মাইক্রোবাসে ভিতরে থাকা গ্যাস সিলিন্ডার বিস্ফোরিত হয়ে আগুন ধরে যায়। এসময় অগ্নিদগ্ধ হয়ে মাইক্রোবাসের ৪ যাত্রী নিহত হন। আহত হন আরও ৩ জন।

ঘটনার পর তাৎক্ষণিক এলাকাবাসী ৯৯৯ এ কল দিয়ে গোলাপগঞ্জ ফায়ার সার্ভিসকে ডেকে আনেন। ফায়ার সার্ভিস এনে ৪ জনের লাশ উদ্ধার এবং গুরুতর আহত অবস্থায় ৩ জন যাত্রীকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

দুর্ঘটনার খবর এবং চার জনের মৃত্যুর বিষয়টি সিলেট মিররকে নিশ্চিত করেছেন গোলাপগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ হারুনুর রশীদ চৌধুরী। তিনি বলেন, সবার পরিচয় এখনও নিশ্চিত হওয়া যায়নি। পুলিশ এখনও দুর্ঘটনাস্থলে কাজ করছে।