আইন-আদালত



দেশদর্পণ ডেস্ক

২৪ মার্চ ২০১৮, ২:৫০ পূর্বাহ্ণ




গুলশানে গারো মা-মেয়ে হত্যা: ২ আসামির স্বীকারোক্তি ও ২ আসামি রিমান্ডে

দেশদর্পণ ডেস্ক :: রাজধানীর গুলশানের কালাচাঁদপুরে গারো মা-মেয়ে হত্যা মামলায় দুই আসামি আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেছেন। আর একই মামলায় অপর দুই আসামির তিন দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

শুক্রবার ঢাকা মেট্রোপলিন ম্যাজিস্ট্রেট মো. সারাফুজ্জামান আনছারী ওই দুই আসামির জবানবন্দি রেকর্ড করেন। একই আদালত শুনানি শেষে অপর দুই আসামির রিমান্ড মঞ্জুর করেন। আসামি সঞ্জীব চিরান ও রাজু সাংমা ফৌজদারি কার্যবিধির ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। আর আসামি প্রবীণ সাংমা ও শুভ চিসিমকে তিন দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

এদিন আসামিদের আদালতে হাজির করে দুই আসামির স্বীকারোক্তিমূলক জবানবন্দি ও অপর দুই আসামির ১০ দিনের রিমান্ড আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা। গুলশান থানার পরিদর্শক মো. সালাউদ্দিন মিয়া মামলাটি তদন্ত করছেন।

আদালত সূত্র জানায়, চলতি মাসের ২০ মার্চ সন্ধ্যায় রাজধানীর কালাচাঁদপুরে গারো সম্প্রদায়ের বেসেত চিরান ও তার মেয়ে সুজাত চিরানের হত্যা করে দুর্বৃত্তরা। ২১ মার্চ এ ঘটনায় সুজাতার স্বামী মানখিন বাদী হয়ে গুলশান থানায় মামলাটি দায়ের করেন। মামলায় সুজাতার বোনোর ছেলে সঞ্চিত ও তার তিন বন্ধুকে আসামি করা হয়।

এই ক্যাটাগরীর আরো খবর