দেশজুড়ে



দেশদর্পণ ডেস্ক

২২ মার্চ ২০১৮, ১২:২০ অপরাহ্ণ




গারো মা-মেয়েকে হত্যা: গ্রেফতার ৪

দেশদর্পণ ডেস্ক :: রাজধানীর গুলশানে গারো মা-মেয়েকে হত্যাকারী সঞ্জীব চিরানসহ চার জনকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১)। বুধবার (২১ মার্চ) রাতে শেরপুরের নলিতাবাড়ি থেকে তাদের গ্রেফতার করা হয়।

র‌্যাবের মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার মুফতি মাহমুদ খান বিষয়টি নিশ্চিত করেন।

তিনি আরও বলেন, বৃহস্পতিবার দুপুর একটার দিকে কাওরান বাজারে র‌্যাবের মিডিয়া সেন্টারে এ বিষয়ে সংবাদ সম্মেলনে বিস্তারিত জানানো হবে।

প্রসঙ্গত, গত মঙ্গলবার (২০ মার্চ) গুলশানের উত্তর কালাচাঁদপুর এলাকার একটি বহুতল ভবনের ফ্ল্যাট থেকে আদিবাসী মা বেসেথ চিরান (৬৫) ও তার মেয়ে সুজাত চিরান (৩৮) এর লাশ উদ্ধার করেছে পুলিশ। রাত ৯টার দিকে উত্তর কালাচাঁদপুরের শিশু মালঞ্চ স্কুল গলির সাত তলা বাড়ির চার তলায় একটি ফ্ল্যাটে এ হত্যকাণ্ডের ঘটনা ঘটে।

এ ঘটনায় সুজাতার স্বামী আশিস মানকিন বুধবার গুলশান থানায় মামলা দায়ের করেন, সেখানে সুজাতার বোনের ছেলে সঞ্জিত এবং তার তিন বন্ধুকে আসামি করা হয়।

গুলশান থানার ওসি আবু বকর সিদ্দিক জানান, সিসিটিভি ফুটেজ পরীক্ষা করে ঘটনার সময় সঞ্জিতসহ ওই চারজনকে ওই ভবনে ঢুকতে এবং কিছুক্ষণ পর বেরিয়ে আসতে দেখা যায়। তার পরপরই পরিবারের এক সদস্য বাসায় ফিরে মৃতদেহ দেখে বাড়িওয়ালার সহায়তায় পুলিশকে খবর দেয়।

পারিবারিক বিরোধ থেকে এ হত্যাকাণ্ড ঘটতে পারে বলে ধারণা করছেন পুলিশ কর্মকর্তারা।

এই ক্যাটাগরীর আরো খবর