দেশজুড়ে



দেশদর্পণ ডেস্ক

২৫ মার্চ ২০১৮, ১:৫৮ পূর্বাহ্ণ




কুমিল্লায় দুর্বৃত্তের গুলিতে আ.লীগ নেতা খুন

দেশদর্পণ ডেস্ক :: কুমিল্লার তিতাসে দুর্বৃত্তের গুলিতে মোহাম্মদ মনিরুল ইসলাম (৪৮) নামে এক আওয়ামী লীগ নেতা নিহত হয়েছেন। শনিবার (২৪ মার্চ) রাতে জগতপুর ইউনিয়নের ভাটিপাড়া গ্রামের স্কুলের সামনে এ ঘটনা ঘটে। তিনি জগতপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি।

তিতাস থানার পরিদর্শক (তদন্ত) মনজুর কাদের ভুইয়া জানান, ‘রাত সাড়ে ৮টার দিকে ভাটিপাড়া গ্রামের স্কুলের সামনে মনিরের বুকে দুইটি গুলি করে দুর্বৃত্তরা। গুলিবিদ্ধ মনিরকে দাউদকান্দির গৌরীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।’

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, শনিবার রাত সাড়ে ৮টায় মনিরুল ইসলাম স্থানীয় চায়ের দোকানে চা খেয়ে গল্পগুজব করছেন। হঠাৎ করে ৫-৬ জনের একটি সন্ত্রাসী দল চায়ের দোকানের সামনে এসেই মনিরুল ইসলামকে পরপর কয়েক রাউন্ড গুলি ছুড়ে দ্রুত পালিয়ে যায়। সেখানেই লুটিয়ে পড়েন মনিরুল ইসলাম। পরে স্থানীয়রা তাকে প্রথমে তিতাস উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। অবস্থার অবনতি হলে তাকে গৌরীপুরের দাউদকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে স্থানীয় একটি সূত্র জানায়, তিতাস উপজেলা আওয়ামী লীগ নেতা পারভেজ হোসেন সরকার আর কুমিল্লা উত্তর জেলা যুবলীগ নেতা সোহেল শিকদার গ্রুপের মধ্যে দলীয় কোন্দল চলছিল। আর নিহত মনিরুল ইসলাম পারভেজ হোসেন সরকারের অনুসারী ছিলেন।

এই ক্যাটাগরীর আরো খবর