সিলেট প্রতিক্ষণ



দেশদর্পণ ডেস্ক

১২ মার্চ ২০১৮, ১২:৫৪ অপরাহ্ণ




কাতারে ছুরিকাঘাতে কুলাউড়ার একজন নিহত

দেশদর্পণ ডেস্ক :: কাতারে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে এক বাংলাদেশি নিহত হয়েছেন। গত শুক্রবার (৯ মার্চ) স্থানীয় সময় সন্ধ্যায় এ ঘটনা ঘটে। সোমবার (১২ মার্চ) সকালে নিহতের চাচাতো ভাই রাকিব এ তথ্য নিশ্চিত করেন। তার নাম আফছার উদ্দিন চৌধুরী রাজু।

তিনি জানান, নিহত আফছার উদ্দিন চৌধুরী রাজু কাতার পুলিশের অপরাধ তদন্ত বিভাগে (সিআইডি) কর্মরত ছিলেন। আসামি গ্রেফতারের অভিযানে গিয়ে ভিয়েতনামের দুর্বৃত্তদের হাতে প্রাণ হারান তিনি। নিহত রাজু কুলাউড়া সদর ইউনিয়নের সাত নম্বর ওয়ার্ডের মো. আব্দুল আউয়াল চৌধুরীর ছেলে।

নিহতের চাচাতো ভাই রাকিব চৌধুরী জানান, রাজুর লাশ কাতারের দোহা হামাদ হাসপাতাল মর্গে রাখা হয়েছে। ঘটনার সময় রাজুর সঙ্গে থাকা আহত কাতারের আরও তিন পুলিশকে ওই হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। নিহত রাজু ২০১৪ সালে মধ্যপ্রাচ্যের কাতারে পাড়ি দেন। সেখানে তিনি সিআইডি পুলিশে চাকরি করতেন। তার মা-বাবা ও এক বোন রয়েছে। রাজুর মৃত্যুতে তার বাড়িতে শোকের মাতম চলছে।

রাজুর বাবা আব্দুল আউয়াল চৌধুরী বলেন, ‘আমার ছেলের লাশ দেশে আনার প্রক্রিয়া চলছে।’

রাজুর বড় চাচা আব্দুল আহাদ চৌধুরী বলেন, ‘আমার একমাত্র ভাতিজা রাজুর মৃতদেহ কাতার দোহা হামাদ হাসপাতালে পড়ে থাকতে দেখে সেখানকার পরিচিত একজন ফোন করে বাড়িতে খবর দেন।’

এই ক্যাটাগরীর আরো খবর