দেশদর্পণ ডেস্ক
Ad Space
করোনা থেকে সুস্থতার ক্ষেত্রে সিলেটের টানা রেকর্ড

সিলেট বিভাগে আজ শনিবার (২২ আগস্ট) সকাল ৮টা পর্যন্ত ২৪ ঘণ্টায় করোনাভাইরাস থেকে সুস্থ হয়েছেন ৩৯১ জন। করোনাভাইরাসের সংক্রমণ শুরুর পর এ বিভাগে একদিনে এটিই সর্বোচ্চ সুস্থ হওয়ার রেকর্ড। বিভাগীয় স্বাস্থ্য অধিদপ্তর সূত্রে এ তথ্য জানা গেছে।

এর আগে বৃহস্পতিবার একদিনে সুস্থ হয়েছিলেন ৩১৬ জন। শুক্রবার সুস্থ হওয়ার সংখ্যা ছিল ৩৫২। এ দু’দিনই এর আগে টানা সুস্থ হওয়ার রেকর্ড গড়েছিল। আজ এ বিভাগে টানা তৃতীয় দিন রেকর্ড সুস্থ হওয়ার দিনে কোভিডে আক্রান্ত দুজন মারা গেছেন। নতুন করে করোনার সংক্রমণ শনাক্ত হয়েছে ১২১ জনের শরীরে।

বিভাগীয় স্বাস্থ্য অধিদপ্তরের সহকারী পরিচালক মো. আনিসুর রহমান এসব তথ্য নিশ্চিত করেছেন।

আনিসুর রহমান বলেন, সিলেট বিভাগে এ পর্যন্ত কোভিড-১৯ থেকে সুস্থ হয়েছেন ৫ হাজার ৮৯৯ জন। এর মধ্যে সিলেট জেলায় ২ হাজার ৭১৯, সুনামগঞ্জে ১ হাজার ৪৪৮, হবিগঞ্জে ৯৩০ ও মৌলভীবাজারে ৮০২ জন রয়েছেন। গত ২৪ ঘণ্টায় সিলেটে ৬১, সুনামগঞ্জে ২৫, হবিগঞ্জে ১১ ও মৌলভীবাজারে ২৪ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে এ বিভাগে ৯ হাজার ৯৬৫ জনের করোনা ধরা পড়ল। এর মধ্যে সিলেটে ৫ হাজার ২৯৪, সুনামগঞ্জে ১ হাজার ৮৯৮, হবিগঞ্জে ১ হাজার ৪৩৬ ও মৌলভীবাজারে ১ হাজার ৩৩৭ জন রয়েছেন। এ বিভাগে এ পর্যন্ত করোনায় মারা গেছেন ১৭৭ জন। এর মধ্যে সিলেটে ১২৬, সুনামগঞ্জে ২০, হবিগঞ্জে ১২ ও মৌলভীবাজারে ১৯ জন রয়েছেন।