জাতীয়



দেশদর্পণ ডেস্ক

২৯ অক্টোবর ২০১৭, ৭:২৬ পূর্বাহ্ণ




কক্সবাজারের পথে খালেদা জিয়ার গাড়িবহর

দেশদর্পণ ডেস্ক :: রোহিঙ্গা শরণার্থীদের মধ্যে ত্রাণ বিতরণ করতে চট্টগ্রাম থেকে কক্সবাজারের উখিয়ার উদ্দেশে রওনা হয়েছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া।

আজ রোববার (২৯ অক্টোবর) বেলা সোয়া ১২টার দিকে চট্টগ্রাম সার্কিট হাউজ থেকে যাত্রা শুরু করে তাঁর গাড়িবহর। খালেদা জিয়ার মিডিয়া উইং কর্মকর্তা শায়রুল কবির খান এ তথ্য জানিয়েছেন।

এর আগে শনিবার (২৮ অক্টোবর) ঢাকা থেকে রওনা হয়ে ফেনীতে দুপুরের খাবার খেয়ে বিশ্রাম নেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। পরে রাত দশটার দিকে চট্টগাম সার্কিট হাউজে পৌঁছে সেখানে রাত্রি যাপন করেন তিনি।

বিএনপির মিডিয়া উইংয়ের আরেক কর্মকর্তা শামসুদ্দিন দিদার জানান, কক্সবাজারের উদ্দেশে যাওয়ার জন্য বিএনপির চট্টগ্রাম শাখার অনেকেই গাড়িবহরে যোগ দেবেন। এর মধ্যে স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী ও ভাইস চেয়ারম্যান আবদু্ল্লাহ আল নোমানসহ নগরীর অনেকেই থাকবেন। এছাড়াও খালেদা জিয়ার সঙ্গে ঢাকা থেকে আসা কেন্দ্রীয় নেতারা এবং বিএনপির অঙ্গ ও সহযোগী সংগঠনগুলোর শীর্ষ নেতারাও গাড়িবহরে আছেন।

বিকাল চারটা থেকে সাড়ে চারটা নাগাদ কক্সবাজার পৌঁছাবেন খালেদা জিয়া। সেখানে সার্কিট হাউজে আজ রাত্রি যাপন করবেন তিনি। আগামীকাল সোমবার উখিয়ায় ত্রাণ বিতরণ করার কথা রয়েছে তার।

এই ক্যাটাগরীর আরো খবর