সিলেট প্রতিক্ষণ



দেশদর্পণ ডেস্ক

২৬ মার্চ ২০১৮, ১১:২২ পূর্বাহ্ণ




ওসমানীনগরের হাওরে নারী ও শিশুর লাশের পরিচয় মিলেছে

দেশদর্পণ ডেস্ক :: সিলেটের ওসমানীনগরে গত শনিবার গোয়ালাবাজার ইউপি’র একারাই গ্রামের পূর্বের হাওর থেকে উদ্ধার করা নারী গলিত ও শিশুর খণ্ড খণ্ড লাশের পরিচয় পাওয়া গেছে।

নিহত নারী হবিগঞ্জ জেলার মাধবপুর উপজেলার কাচারী মালাকার পাড়ার মৃত দেবেন্দ্র মালাকারের স্ত্রী দিপু মালাকার (৩৬) ও খন্ডিত শিশুটি তাদের ৮ বছরের পুত্র বিকাশ মালাকার।

ওসমানীনগর থানার ওসি মোহাম্মদ সহিদ উল্যা লাশ দুটির পরিচয় পাওয়ার সত্যতা নিশ্চিত করেছেন।

নিহত দিপু মালাকার তার ছোট ছেলে বিকাশ মালাকারকে নিয়ে ওসমানীনগরের দক্ষিণ গোয়ালাবাজারে মৃত জৈইন উল্যার ছেলে শানুর মিয়া ওরফে সারংয়ের কলোনিতে গত ৭/৮ মাস ধরে ভাড়া থাকতেন। দিপু মালাকার হিন্দুদের বিয়ের অনুষ্ঠান, পূজাসহ বিভিন্ন অনুষ্ঠানে রান্নার কাজ করতেন। তিনি ওসমানীনগরের গোয়ালাবাজার এলাকায় প্রায় সাড়ে চার বছর ধরে বসবাস করে আসছিলেন।

গত শনিবার রাতে নিহত দিপু মালাকারের ছোট বোন পারুল মালাকার ওসমানীনগর থানায় এসে তার বড় বোন দিপু মালাকার ও ছেলে বিকাশ মালাকারের লাশ শনাক্ত করেন। তবে কে বা কারা মা-ছেলেকে খুন করে হাওরে গুম করে রেখেছিল এ ব্যাপারে পুলিশ কিছু উদঘাটন করতে পারেনি।

রোববার দুপুরে দিপু মালাকার ও তার ছেলে বিকাশ মালাকারের লাশ সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ময়নাতদন্ত শেষে তাদের স্বজনেরা গ্রামের বাড়ি মাধবপুর মালাকার পাড়ায় নিয়ে যান।

নিহত দিপু মালাকারের একমাত্র ছেলে বিজয় মালাকার (১৭) হাউমাউ করে কাদঁতে কাঁদতে বলে, গত ১৭ মার্চ তার মা দিপু মালাকার মোবাইল ফোনের মাধ্যমে তাদেরকে জানান ১৯ মার্চ ছোট ছেলে বিকাশকে নিয়ে বাড়ি যাবেন। রোববার থেকে দিপু মালাকারের ব্যক্তিগত মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়। ১৯ মার্চ মা বাড়িতে না ফেরায় আমার বড় মামা রাতে গোয়ালাবাজারের বাসার মালিক শানুর মিয়া ওরফে সারংকে ফোন করে মায়ের কথা জানতে চান।

শানুর মিয়া মামাকে জানান, আমার মা সকাল সাড়ে নয়টায় গেয়ালাবাজার থেকে বাড়িতে চলে গেছেন। এর পর অনেক খোঁজাখুঁজি করেও মা ও ভাইয়ের কোনো সন্ধান পাওয়া যায়নি।

শনিবার একারাই হাওরে দুটি লাশ উদ্ধারের খবর পেয়ে আমার মাসি (খালা) এসে দেখে মা ও ভাইয়ের লাশ শনাক্ত করেন। আমার মা দিপু মালাকার ও ভাই বিকাশ মালাকারকে এই এলাকার অজ্ঞাতনামা খুনিরা হত্যা করে লাশ হাওরে ফেলে দেয়।

এই ক্যাটাগরীর আরো খবর