লিড নিউজ, সিলেট প্রতিক্ষণ



নিজস্ব প্রতিবেদক

২৬ সেপ্টেম্বর ২০২০, ২:৪৩ পূর্বাহ্ণ




এমসি কলেজ ছাত্রাবাসে তরুণীকে ছাত্রলীগের গণধর্ষণ

সিলেট এমসি কলেজের হোস্টেল এলাকায় এক তরুণী (১৯) গণধর্ষণের শিকার হয়েছেন। এ ঘটনার সঙ্গে ছাত্রলীগের কয়েকজন নেতাকর্মী জড়িত বলে অভিযোগ পাওয়া গেছে।

শুক্রবার (২৫ সেপ্টেম্বর) রাত সাড়ে ৯ টার দিকে নগরের টিলাগড় এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, শুক্রবার (২৫ সেপ্টেম্বর) ধর্ষণের শিকার হওয়া ওই তরুণী তার স্বামীকে নিয়ে সিলেটের এমসি কলেজে ঘুরতে আসেন। ঘুরাঘুরির এক পর্যায়ে সাড়ে রাত ৮ টার দিকে তরুণীর স্বামী সিগারেট খাওয়ার জন্য এমসি কলেজের গেইটের বাইরে বের হন। এসময় কয়েকজন যুবক তরুণীকে জোরপূর্বক তুলে নিয়ে যাওয়ার চেষ্টা করে। তরুণীর স্বামী এসে বাঁধা দিলে তারা তাকে মারধর শুরু করে। এক পর্যায়ে তরুণী ও তার স্বামীকে ছাত্রলীগের নেতাকর্মীরা এমসি কলেজের হোস্টেলে নিয়ে যান। সেখানে স্বামীকে বেঁধে তরুণীকে পালাক্রমে ধর্ষণ করে তারা।

এসময় তাদের সঙ্গে থাকা একটি প্রাইভেট কারও ছিনিয়ে নিয়ে যায় ছাত্রলীগের নেতাকর্মীরা। পরে খবর পেয়ে পুলিশ এসে প্রাইভেট কারটি উদ্ধার করে তাদের জিম্মায় নেয় এবং তরুণীকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) প্রেরণ করে।

গণধর্ষণের ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার জ্যোতির্ময় সরকার।

তিনি সিলেট মিররকে বলেন,’শুক্রবার রাতে এমসি কলেজের হোস্টেলের একটি ব্লকের রাস্তায় এই ঘটনা ঘটে। ঘটনায় কারা জড়িত তা এখনও জানা যায়নি তবে আমাদের তদন্ত চলছে।’ এ ঘটনায় এখনো মামলা দায়ের হয়নি বলে জানান তিনি।

এনএইচ/বিএ-০২

এই ক্যাটাগরীর আরো খবর