ক্যাম্পাস, সিলেট প্রতিক্ষণ



দেশদর্পণ ডেস্ক

২৮ নভেম্বর ২০১৭, ৮:৩০ পূর্বাহ্ণ




এমসি কলেজ ক্যাম্পাসে ছাত্রলীগ কর্মীকে ছুরিকাঘাত

দেশদর্পণ ডেস্ক :: সিলেটের এমসি কলেজ ক্যাম্পাসে ছুরিকাঘাতে আহত হয়েছেন শাহজাহান আলম (২০) নামে এক শিক্ষার্থী। তিনি কলেজের ডিগ্রী প্রথমবর্ষের (২০১৬-১৭) ছাত্র এবং কলেজ ছাত্রলীগ কর্মী। তাকে সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আজ মঙ্গলবার (২৮ নভেম্বর) সকালে কলেজ ক্যাম্পাসের পুকুরের পাশে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, বেলা পৌণে এগারোটার দিকে সিলেট সরকারি কলেজ ছাত্রলীগ নেতা সুলতান ও তার এক বন্ধুর সাথে কাটাকাটির এক পর্যায়ে তারা দুজন মিলে শাহজাহানকে উপর্যপুরি ছুরিকাঘাত করে মোটর সাইকেল যোগে পালিয়ে যায়। শাহজাহান এমসি কলেজ ছাত্রলীগ কর্মী বলে নিশ্চিত করেছে কলেজ ছাত্রলীগ নেতা দেলোয়ার হোসাইন ।

এদিকে সরকারি কলেজ ছাত্রলীগ নেতা নাজমুল ইসলাম বলেন, সুলতান সিলেট সরকারি কলেজের ছাত্রলীগ কর্মী। ব্যক্তিগত বিরোধের জের ধরে এ ঘটনা ঘটেছে বলে শুনেছি। এর দায়ভার ছাত্রলীগের উপর বর্তায় না।

তাৎক্ষণিক ঘটনাস্থল পরিদর্শন করেন কলেজ অধ্যক্ষ নিতাই চন্দ্র চন্দ ও সিলেট সরকারি কলেজের অধ্যক্ষ আতাউর রহমানসহ অন্যান্য শিক্ষকরা।

ঘটনাস্থল পরিদর্শন শেষে শাহ্পরাণ থানার উপপরিদর্শক শাখাওয়াত হোসেন বলেন, ‘একাধিক ছেলে এ ঘটনাটি ঘটিয়েছে বলে আমরা শুনেছি। আসামীকে ধরতে আমরা চেষ্টা চালাচ্ছি।

এই ক্যাটাগরীর আরো খবর