বিনোদন



দেশদর্পণ ডেস্ক

২১ মার্চ ২০১৮, ৫:৪১ অপরাহ্ণ




আমি ওর বাবা, অপু বিশ্বাস ওর মা : শাকিব

বিনোদন ডেস্ক :: শাকিব খান ও অপু বিশ্বাসের দেখা হয়েছিল কলকাতা। পরস্পরের আকস্মিক এই দেখায় দেশীয় শোবিজ অঙ্গনে শুরু হয়েছে নতুন গুঞ্জন। অপু-শাকিব ফের কাছে আসছেন- এমন মন্তব্য অনেকেই প্রকাশ্যেও করছেন। এসব কথার প্রেক্ষিতেই জানা গেল নতুন কথা।

পাওয়া গেল অপুর সম্পর্কে শাকিবের মন্তব্য। সম্পর্ক থাক আর না থাক, অপু বিশ্বাস আব্রামের মা আর আমি ওর বাবা। কলকাতার পত্রিকা আনন্দবাজারের সাপ্তাহিক সংস্করণ আনন্দ প্লাসে দেয়া এক সাক্ষাৎকারে শাকিব এ কথা বলেন।

ভাইজান এলো ছবির সেটে অপুর সাথে দেখা হওয়া নিয়ে মন্তব্য করতে গিয়ে শাকিব বলেন, ছেলের জন্য হলেও আমাদের দেখা হয়েই যায়। আসলে ওরা (অপু ও জয়) শিলিগুড়ি যাবে, একটা মানত ছিল, সেই কারণে। যাওয়ার পথে আমিই বললাম দেখা করে যেতে। অনেক দিন দেখিনি ছেলেকে, তাই।

ছেলে তো খুব ছোট। আপনি এত আউটডোরে থাকেন, ও আপনাকে মিস করে না?- এ প্রশ্নের জবাবে শাকিব বলেন, করে তো বটেই। আমিও ভীষণ মিস করি। কিন্তু কী করব। কাজ তো করতেই হবে…

বাংলাদেশে পহেলা বৈশাখ উদযাপন নিয়ে সাক্ষাৎকারে শাকিব বলেন, এর সৌন্দর্য্য দেখতে হলে বাংলাদেশেই যাওয়া উচিত। ঢাকা বিশ্ববিদ্যালয়ের চারুকলার শিক্ষার্থীরা আলপনা সাজায় রাস্তায় রাস্তায়…অবিশ্বাস্য!

এই ক্যাটাগরীর আরো খবর