রাজনীতি



দেশদর্পণ ডেস্ক

১২ ফেব্রুয়ারি ২০১৮, ৮:৫০ অপরাহ্ণ




আগামীকাল বিএনপি’র অবস্থান কর্মসূচি

দেশদর্পণ ডেস্ক :: জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সাজার প্রতিবাদে আগামীকাল অবস্থান কর্মসূচি পালন করবে বিএনপি। সকাল ১১টা থেকে বেলা ১২টা পর্যন্ত এ কর্মসূচি পালন করা হবে বলে জানিয়েছেন দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাড. রুহুল কবির রিজভী। এছাড়া সারা দেশের দলীয় নেতা-কর্মীরা তাদের সুবিধা অনুযায়ী অবস্থান কর্মসূচি পালন করবে বলেও তিনি জানান। সোমবার বিকেলে রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এ তথ্য জানান।

পূর্বঘোষিত তিন দিনের কর্মসূচির মধ্যে আগামীকাল হবে ২য় দিন। এর আগেও বিএনপি দুই দিনের শান্তিপূর্ণ কর্মসূচি এবং আজ জাতীয় প্রেসক্লাবের সামনে তিন দিনের কর্মসূচির অংশ হিসেবে মানববন্ধন করে।

সংবাদ সম্মেলনে অ্যাড. রিজভী বলেন, ‘আওয়ামী লীগের কাছে গণতন্ত্রের শর্তগুলো বিষাক্ত কাঁটার ন্যায়। দখল ও লুটপাটের আনন্দে তাদের ক্ষমতা ধরে রাখতে হবে। আর সেজন্য সমালোচনা ও সমাবেশের স্বাধীনতার কথা শুনলে তারা আঁতকে ওঠে। এ কারণে বিএনপির শান্তিপূর্ণ প্রতিবাদের সমাবেশকে বানচাল করতে এরা কখনোই দ্বিধা করে না। নিরাপত্তা বাহিনীর অভিযান এবং ছাত্রলীগ-যুবলীগের সশস্ত্র মহড়া ও হামলায় বিএনপিকে রাস্তায় নামতে অবিরাম পৈশাচিক বাধা দিয়ে যাচ্ছে।’

বেআ/আবে

এই ক্যাটাগরীর আরো খবর