ক্যাম্পাস



দেশদর্পণ ডেস্ক

৩০ নভেম্বর ২০১৭, ৩:০০ অপরাহ্ণ




আকাশলীনা’র মোড়ক উন্মোচন

দেশদর্পণ ডেস্ক :: সিলেটের মইনউদ্দিন আদর্শ মহিলা কলেজের ‘আকাশনীলা’ স্মারকের মোড়ক উন্মোচন হয়েছে। কলেজের বাংলা বিভাগের সম্মান কোর্সের প্রথম ব্যাচের বিদায়ী শিক্ষার্থীদের উদ্যোগে এই স্মারক প্রকাশ করা হয়।

আজ বৃহস্পতিবার (৩০ নভেম্বর) করেজের বাংলা বিভাগের সেমিনার কক্ষে আনুষ্ঠানিকভাবে মোড়ক উন্মোচন করেন কলেজ অধ্যক্ষ অধ্যাপক মো. গিয়াস উদ্দিন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিভাগের প্রধান ও আকাশলীনা’র প্রধান সম্পাদক আজির হাসিব। বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী আয়েশা আক্তারের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন কলেজের রসায়নবিদ্যা বিভাগের সহকারী অধ্যাপক কৃষ্ণপদ সূত্রধর, জীব বিদ্যা বিভাগের সহকারী অধ্যাপক মো. বদরুল আলম খান, ব্যবস্থাপনা বিভাগের প্রধান এনামুল হক চৌধুরী সোহেল। শুভেচ্ছা বক্তৃতা দেন বাংলা বিভাগের শিক্ষক রিছনা বেগম, লাকি বেগম, হোসনে আরা বেগম প্রমুখ।

শুরুতে স্বাগত বক্তব্য দেন বাংলা বিভাগের প্রভাষক ও আকাশলীনা’র সম্পাদক মো. আলমগীর হোসেন। বিদায়ী শিক্ষার্থীদের পক্ষ থেকে বক্তৃতা দেন তানিয়া চৌধুরী, মৌশাখী আক্তার, রেবিন বেগম প্রমুখ।

মোড়ক উন্মোচন অনুষ্ঠানে কলেজ অধ্যক্ষ মো. গিয়াস উদ্দিন বলেন, নতুন শতকের সুন্দর দেশ ও জাতি বিনির্মাণে নতুন প্রজন্মকে মননশীল চিন্তা-চেতনায় সমৃদ্ধ হয়ে জ্ঞান ও প্রজ্ঞা অর্জন করতে হবে। তথ্য-প্রযুক্তিতে এগিয়ে যাবার পাশাপাশি সাহিত্যচর্চা করতে হবে, কারণ সাহিত্যচর্চা জ্ঞানের বিকাশে সহায়ক ভূমিকা পালন করে থাকে।

এই ক্যাটাগরীর আরো খবর