দেশদর্পণ ডেস্ক

২৭ ফেব্রুয়ারি ২০১৮, ৩:৩১ অপরাহ্ণ




আইনি জটিলতায় এখনও ভারতে নেয়া যাচ্ছে না শ্রীদেবীর মরদেহ

দেশদর্পণ ডেস্ক :: এখনও দেশে ফেরানো যায়নি শ্রীদেবীর মৃতদেহ। আইনি জটিলতার কারণে লাশ এখনও ভারতে নেয়া সম্ভব হয়নি। এবিষয়ে দুবাইয়ে কর্তব্যরত ভারতীয় দূত নবদীপ সুরি জানান, দুবাই কর্তৃপক্ষের পক্ষ থেকে ছাড়পত্র পেলেই মুম্বাইয়ে যাবে শ্রীদেবীর মৃতদেহ।

নবদীপ সুরি এক টুইটবার্তায় লেখেন, আমরা স্থানীয় কর্তৃপক্ষের সঙ্গে কথা বলছি। যত শিগগিরই সম্ভব শ্রীদেবীর মৃতদেহ ভারতে পাঠানোর চেষ্টা হচ্ছে। আমরা আমাদের কাজ করছি। আমার অভিজ্ঞতা বলছে, দুবাইয়ে এই ধরনের প্রক্রিয়ার জন্য ২ থেকে ৩ দিন সময় লাগে। যদিও দুবাইয়ের এক সংবাদপত্রের খবর, আজই আইনি প্রক্রিয়া শেষ হতে পারে। ফলে বিকেলের মধ্যে দুবাই থেকে শ্রীদেবীর মৃতদেহ রওনা দিতে পারে।

নবদীপ আরও বলেন, শ্রীদেবীর মৃত্যু নিয়ে মিডিয়া আলোড়ন তুলেছে। জল্পনাও তৈরি করা হচ্ছে। তবে জল্পনা কোনও সমস্যার সমাধান নয়। আমরা বিশেষজ্ঞদের ওপর সবটা ছেড়ে দিয়েছি।

গতকাল দেশে ফেরানোর কথা ছিল শ্রীদেবীর মৃতদেহ। তবে দুবাইয়ের একাধিক নিয়মকানুনের জেরে ক্রমশ দেরি হচ্ছে। আজ সকাল পর্যন্ত শ্রীদেবীর মৃতদেহ মর্গে রাখা রয়েছে। গতকালই যে ফরেন্সিক রিপোর্ট সামনে এসেছে তা থেকে জানা গেছে, পানিতে ডুবে মৃত্যু হয়েছে অভিনেত্রীর।

বেআ/আবে

এই ক্যাটাগরীর আরো খবর